করোনা প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

হাজীগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুর-৫ আসনের সাংসদ ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন, করোনা মহামারি আতঙ্কের বিষয়, সবাইকে সচেতন থাকতে হবে।

রবিবার বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস নিয়ে ভয় নয়, জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। সরকার বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছে। ইতোমধ্যে বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইনে রাখছে সরকার। দেশের জনগণকে একটি বিপদ থেকে রক্ষা করার সকল কৌশলই অবলম্বন করা হচ্ছে।

মেজর রফিক বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বন্ধের প্রয়োজন হলে সরকার সে বিষয়ে ব্যবস্থা নেবে। এতে আতঙ্কিত হওয়ার কিছুই নেই।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে রক্ষায় সকল পদক্ষেপ হাতে নিয়েছেন। শেখ হাসিনার উপর জনগনের আস্থা রাখতে হবে। তিনি যখন যে সিদ্ধান্ত নেন দেশের স্বার্থে এবং জনগণের উপকারার্থেই এসব সিদ্ধান্ত গ্রহণ করে থাকেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এস এম শোয়েব আহমেদ চিশতী।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিমউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন মিলি, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, প্রেসক্লাবের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উন্নয়ন সমন্বয় কমিটির সমন্বয়ক অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, যুবলীগ নেতা আবু বকর ছিদ্দিক সোহাগ, নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি প্রমূখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *