করোনা মহামারি ও সুজনের ভূমিকা শীর্ষক অনলাইন মতবিনিময় সভা

প্রেস বিজ্ঞপ্তি :

সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর আয়োজনে ‘করোনা মহামারি ও সুুজনের ভূমিকা’ শীর্ষক আঞ্চলিক অনলাইন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে বুধবার। এতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি কুমিল্লা অঞ্চলের ৫টি জেলার সুজন নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত অনুষ্ঠিত এই অনলাইন সভায় মোট ৩৪জন অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সুজন কেন্দ্রীয় কমিটির সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। সুজন-এর কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী জিল্লুর রহমানের সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন সুজন-এর কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার।

সুজন নোয়াখালী জেলা কমিটির সভাপতি ও নোয়াখালী জেলা আইনীজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রসুল মোল্লার সভাপতিত্বে অনলাইন মতবিনিময়ে কুমিল্লা মহানগর, কুমিল্লা, চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালী ও ফেনী জেলা এবং এ অঞ্চলের ১০টি উপজেলার সুজন নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

চাঁদপুর থেকে এই অনলাইন মতবিনিময় সভায় যোগদান করেন সুজন জেলা কমিটির সাধারণ সম্পাদক রহিম বাদশা, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পাঠান। এর মধ্যে আলোচনায় অংশ নেন সাধারণ সম্পাদক রহিম বাদশা।

মতবিনিময় সভায় বক্তারা করোনা মহামারি মোকাবেলায় সুজনের পক্ষ থেকে গৃহীত বিভিন্ন কর্মসূূচি তুলে ধরেন এবং জনসচেতনতা বৃদ্ধিকল্পে সুজন নেতৃবৃন্দকে আরো জোরালো পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান। করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কার্যক্রম পর্যবেক্ষণ করে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিতকল্পে সুজন নেতৃবৃন্দকে ভূমিকা রাখার আহ্বান জানান। এছাড়া করোনা পরিস্থিতিতে আর্থিক দূরাবস্থার শিকার মানুষজনদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানানো হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *