করোনা মোকাবেলায় শেখ হাসিনার সরকার দেশ- বিদেশে প্রশংসিত হচ্ছে: সুজিত রায় নন্দী

হাইমচর প্রতিবেদক॥

বাংলাদেশে বিদ্যমান কোভিড (১৯) করোনার সঙ্কট মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপকমিটির নেতৃবৃন্দ। এই কর্যক্রমের অংশ হিসেবে রবিবার (২০ জুন) সকাল ১১টায় হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এসময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা তাঁর মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে মহামারী করোনা কোভিডসহ সকল প্রকার দূর্যোগ মোকাবেলা করে সুন্দরভাবে দেশ পরিচালনা করছেন। করোনা মহামারি এবং প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় তার সরকারের নানাবিধ পন্থা অবলম্বন দেশ বিদেশে প্রশংসিত হচ্ছে। তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন, তার এই জনপ্রিয়তা জাতির জন্য অহংকার । জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের এ দুযোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সম্ভাব্য সকল উপায়ে জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশনা প্রদান করেছেন।

সেই আলোকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি, দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক বরাবরের মতোই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এরই প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরতœ শেখ হাসিনা’র পক্ষ থেকে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপির নির্দেশনায় সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে মহামারী করোনা ভাইরাসের বর্তমান ঢেউ মোকাবেলায় , অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ড স্যানিটাইজার, উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, এন্টিসেপটিক হ্যান্ডওয়াশ, অক্সিজেন মাস্ক, লিকুইড স্যাভলন, পেপসোডেন্ট, পেস্ট সহ নানা ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

মাক্স গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদার, ডেপুটি কমান্ডার হাফিজ মাস্টারসহ মুক্তিযোদ্ধারা,হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম,হাইমচর থানা তদন্ত অফিসার সুর্ব্রত কুমার দাস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা মোঃ বেলায়েত হোসেন। এছাড়া হাইমচর উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় করোনা ভাইরাস,মাস্ক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদারের সভাপতিত্বে ডেপুটি কমান্ডার হাফিজ মাস্টারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর ও হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ মোহাম্মদ বারেক বকাউল,হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বয়ক মোঃ ছাক্তার গাজী, প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, মৎস্য জীবী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হোসেন গাজী, স্বেচ্ছাসেবক লীগর নেতা শাহজাহান দেওয়ান প্রমুখ।

এক ফাঁকে চান্দ্রা ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক, জব্বার পাটওয়ারীর আকস্মিক মৃত্যুতে তার কবরস্থানে এসে ১ মিনিট নিরবতা পালন করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন সুজিত রায় নন্দী সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *