কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্য পরিবারের প্রতি ঈদ শুভেচ্ছা বার্তা ও ঈদ উপহার

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশের পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) বেনজীর আহমেদ বিপিএম (বার) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ কতৃক কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্য কোভিড- ১৯ এ শাহাদাতবরণকারী সম্মূক্ষযোদ্বা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কনস্টেবল মোঃ সাহেব আলী পাটওয়ারীর পরিবারকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

তিনি তাঁর,ঈদ শুভেচ্ছাবার্তায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী বাংলাদেশ পুলিশের দেশপ্রেমিক,সাহসী ও গর্বিত সদস্যের পরিবার হিসেবে আপনাকে জানাই সালাম ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। শান্তি – শৃঙ্খলা রক্ষার দৃপ্ত শপথে বলীয়ান হয়ে দেশ সেবার মহান ব্রত পালন করতে গিয়ে আপনার পরিবারের প্রিয় ব্যক্তিটি আমাদের কাছ থেকে চির বিদায় নিয়েছেন। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।আল্লাহ রাব্বুল আল-আমীন যেন তাঁকে বেহেশত নসিব করেন। তাঁর অনুপস্থিত যেমন অত্যন্ত বেদনার তেমনি গৌরবেরও। দেশমাতৃকার সেবায় তাঁর এমন আত্মত্যাগ বাংলাদেশ পুলিশ গর্বিত। জাতীয় ও পারিবারিক জীবনের সকল উৎসব ও আনন্দঘন মুহূর্তে তিনি আমাদের হৃদয়ে জাগ্রত থাকবেন। আপনার পরিবারের সকল প্রকার সুখ-দুঃখ ও আনন্দ বেদনায় বাংলাদেশ পুলিশ আপনাদের পাশে আছে এবং থাকবে। পরম করুণাময় আল্লাহর নিকট প্রার্থনা করছি, তিনি যেন আপনাকে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ – উদ্দীপনায় শামিল হয়ে উৎসব উদযাপনের শক্তি দান করেন। মহান আল্লাহ আমাদের সহায় হোন।

২৩ এপ্রিল শনিবার সকালে চাঁদপুর শহরের পুরান আদালত পাড়া কোভিড- ১৯ এ শাহাদাতবরণকারী সম্মূক্ষযোদ্বা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কনস্টেবল মোঃ সাহেব আলী পাটওয়ারীর চাঁদপুর শহরের পুরান আদালত পাড়ার নিজ বাসায় তাঁর স্ত্রী রিনা আক্তার,তাঁর দুই মেয়ে সানজানা সুলতানা হৃদি ও সাফিকা সুলতানা রোদুসী সদস্যদের প্রতি আইজিপি কতৃক ঈদশুভেচ্ছা বার্তা ও ঈদ উপহার তুলে দেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুর রশিদ।
এ সময় উপস্থিত ছিলেন শাহাদাতবরণকারী সম্মূক্ষযোদ্বা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কনস্টেবল মোঃ সাহেব আলী পাটওয়ারীর ছোট ভাই বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক চাঁদপুর বার্তার চীফ রিপোর্টার ও ফটোগ্রাফার মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী।

শেয়ার করুন: