কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান রনির বাড়িতে দুর্বৃত্তদের আগুন

নিজস্ব প্রতিবেদক:

কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান রনির বাড়িতে দুর্বৃত্তদের আগুন: চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যাণপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারীর বসতবাড়ির রান্নাঘরে পরিকল্পিতভাবে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ এপ্রিল) বিকেলে গাজিরহাট ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন পাটোয়ারী পুরান বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রান্নাঘরে আগুন লাগার ঘটনাটি প্রতিবেশীরা দেখতে পেয়ে চেয়ারম্যান ও তার স্ত্রীকে অবহিত করলে তারা এসে পানির পাইপ লাগিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। এই ঘটনায় অল্পের জন্য ইউপি চেয়ারম্যানের বসতবাড়ি সহ আশেপাশে ঘরবাড়ি বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায়। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ইউপি চেয়ারম্যানের বাড়িতে এসে ঘটনা সম্পর্কে জানেন এবং খোঁজখবর নেন।

সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী জানান, কিছুদিন পূর্বে জামাত বিএনপি’র নেতাকর্মীরা ঈর্ষান্বিত হয়ে পরিকল্পিতভাবে চাল আত্মসাতের অপবাদ দিয়ে ঘর বাড়ি ও গাড়ি ভাঙচুর করে ব্যাপক ক্ষতিসাধন করেছে। সেই ঘটনায় বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুল আলম খান ও মেম্বার মমিনুল ইসলাম বেপারী সহ অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। থানায় মামলা করায় সাইফুল বাহিনীর সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে সুপরিকল্পিতভাবে বাড়ির পিছনের রান্নাঘর জালানা দিয়ে গ্যাসের পাইপে আগুন লাগিয়ে দেয়। দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে দ্রুত পানি ছিটিয়ে আগুন নিভাতে সক্ষম হই।এভাবে প্রতিনিয়ত তারা একের পর এক দুর্ঘটনা ঘটিয়ে যাচ্ছে। সংশ্লিষ্ট প্রশাসন এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানাচ্ছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *