কল্যাণের রাজনীতি ফরিদগঞ্জের মানুষকে উপহার দিতে চাই: উপজেলা পরিষদ চেয়ারম্যান

ফরিদগঞ্জ প্রতিবেদক: ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেছেন, স্বাধীন বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। বঙ্গবন্ধু তার স্ত্রীর গহনা বিক্রি করে ছাত্রলীগের বিভিন্ন অনুষ্ঠান করার জন্য দিয়ে দিতেন। সেই মহিয়সী নারীকে ঘাতকরা নির্মম ভাবে হত্যা করেছে।

শুক্রবার (২৮ আগস্ট) ফরিদগঞ্জ উপজেলার ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় শহীদদের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ-দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ।

তিনি আরও বলেন, যে রাজনীতি দেশ ও মানুষের কল্যানে, আমরা সেই রাজনীতি ফরিদগঞ্জের মানুষকে উপহার দিতে চাই। ঐক্যবদ্ধ হয়ে ফরিদগঞ্জের আওয়ামীলীগকে সাজাতে চাই।

সাবেক ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিম সবুজ এর সভাপতিত্বে এই স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি ইঞ্জিনিয়ার আলিম আজম রেজা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সাউদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, পৌর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ রসু মিয়া।

ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াছিন পাটওয়ারী ও ছাত্রলীগের সভাপতি শেখ হোসেন আহাম্মেদ রাজনের যৌথভাবে সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকাস্থ ফরিদগঞ্জ উপজেলা প্রাক্তণ ছাত্রলীগ ফোরামের সাধারণ সম্পাদক বেনজির আহাম্মেদ সুমন, পৌর যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন টিটু, যুগ্ম আহবায়ক এস. এম সোহেল রানা, ৮ নং পাইকপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন শহীদ, উপজেলা ছাত্রলীগ নেতা রায়হান রবিন, বাকি বিল্লাহ সোহাগ, নাছির পাটওয়ারী নিরব ,সাবেক ছাত্রলীগ নেতা লিয়াকত পাটওয়ারী, রুবেল, শাহাদাৎ ভূঁইয়া ও বেলায়েত ভূঁইয়া।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *