কাল থেকে ফরিদগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের তৃণমুলের প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা শুরু হচ্ছে। রোববার ১০ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের স্বাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, নির্বাচন আগামী ডিসেম্বর মাসের মধ্যে বাংলাদেশের নির্বাচন উপযোগী ইউনিয়ন পরিষদগুলোর নির্বাচন সম্পন্ন করতে কাজ শুরু করেছে। ইতিমধ্যেই দুই দফা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। নির্বাচন উপযোগী ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিনের দলীয় প্রার্থী বছাইয়ের লক্ষ্যে বর্ধিত সভার আয়োজন করেছে। রোববার (১০ অক্টোবর) ঘোষিত কর্মসূচি অনুযায়ী, আগামীকাল ১২ অক্টোবর থেকে ১৯ অক্টোবর পর্যন্ত উপজেলার ১৩টি ইউনিয়নে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

আগামীকাল ১২ অক্টোবর মঙ্গলবার বালিথুবা পূর্ব ও সুবিদপুর পশ্চিম ইউনিয়ন, ১৩ অক্টোবর বুধবার সুবিদপুর পূর্ব ইউনিয়ন, ১৪ অক্টোবর বৃহষ্পতিবার গুপ্টি পূর্ব ইউনিয়ন ও গুপ্টি পশ্চিম ইউনিয়ন, ১৬ অক্টোবর শনবার পাইপাড়া উত্তর ও গোবিন্দপুর উত্তর ইউনিয়ন, ১৭ অক্টোবর রোববার গোবিন্দপুর দক্ষিণ ও চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন, ১৮ অক্টোবর সোমবার চরদুঃখিয়া পুর্ব ইউনিয়নে ও রূপসা উত্তর ইউনিয়ন এবং ১৯ অক্টোবর মঙ্গলবার বালিথুবা পশ্চিম ও রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুটি বর্ধিত সভার একটি সকাল ১০টা ও অপরটি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থেকে নির্বাচন উপলক্ষে আয়োজিত এই বর্ধিত সভাকে স্বার্থক করবেন। আশা করছি তৃণমুল থেকে যোগ্য নেতৃবৃন্দই আগামীতে নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে জনসেবা করতে সক্ষম হবেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *