কুমিল্লায় বেইলী ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

মেঘনা বার্তা ডেস্ক :

কুমিল্লার মুরাদনগরের কোম্পানীগঞ্জ নবীনগর সড়কের কড়ইবাড়িতে একটি বালুবাহী ট্রাকসহ বেইলী ব্রিজ ভেঙে গেছে। এতে করে কোম্পানীগঞ্জ নবীনগর সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়েগেছে। ১৩ মে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে চারটার দিকে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাংগরাবাজার থানাধীন কড়ইবাড়ীতে কোম্পানীগঞ্জ নবীনগর সড়কের উপর অবস্থিত বেইলী ব্রিজটি অতিক্রম করছিলো একটি বালু বোঝাই ট্রাক ও একটি সিএনজি চালিত অটোরিকশা। এসময় ট্রাকটি ভারে সেতুটির একপাশে কাত হয়ে ট্রাকটি খালে পড়ে যায়। এসময় যাত্রীবাহী অটোরিকশাটিও পড়ে যায়।

এঘটনায় ট্রাকের হেলপার,সিএনজির চার যাত্রী এবং একজন পথচারী মিজানুর রহমান আহত হন।
মিজানুর রহমান (৭০) কড়ইবাড়ী গ্রামের বাসিন্দা। তিনি ব্রিজ সংলগ্ন গ্রামের বড় মসজিদে নামাজ আদায় করতে যাচ্ছিলেন।

এব্যাপারে আকবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিমুল বিল্লাহ শিমুল জানান, ঘটনার পরপর মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চেয়ারম্যান শিমুল বিল্লাল শিমুল বলেন, ব্রীদের দুই পাশে লাইট ও বাঁশের বেড়া দিয়ে দেয়া হয়েছে এবং দুইপাশে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করতে দুইজন লোক নিয়োজিত করা হয়েছে।

বাংগরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় আহতদের মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বালুবাহী ট্রাকটি মুরাদনগরের কোম্পানীগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগরে যাচ্ছিলো। কোম্পানীগঞ্জ নবীনগর সড়কের দুই পাশে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.