কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ সহকারী কর্মকর্তা নিয়োগে দূর্নীতির প্রতিবাদে চাঁদপুরে পদ বঞ্চিত প্রার্থীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ সহকারী কর্মকর্তা নিয়োগে দূর্নীতির প্রতিবাদে ও প্যানেল নিয়োগের দাবিতে চাঁদপুরে মানববন্ধন করেছে পদ বঞ্চিত প্রার্থীরা।

বুধবার সকাল ১০টায় সারা দেশের ন্যায় ডিপ্লোমা কৃষিবিদ এসোসিয়েশন অফ বাংলাদেশ এবং বৈষম্যের শিকার ও পদ বঞ্চিত সকল মেধাবী ছাত্র-ছাত্রীরা চাঁদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে।

বক্তারা বলেন, সারাদেশে লিখিত ও মৌখিক পরিক্ষায় ৩ হাজার ৪ শ’ ৬৪ জন প্রার্থী চূড়ান্ত হলেও তাদের পছন্দের প্রার্থীদের নিয়োগ দিয়ে বিধি লঙ্গন করেছে। উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিয়োগে বর্তমানে ব্যাপক বৈষম্য, অনিয়ম, স্বজনপ্রীতি ও দুর্নীতি চলছে যা আমাদের জাতির পিতার স্বপ্নকে ভুলুন্ঠিত ষড়যন্ত্র। দীর্ঘ চার বছর পর নিয়োগ প্রক্রিয়া শেষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যে ফরাফর প্রকাশ করে তা অত্যন্ত হতাশাজনক। কারণ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রকাশিত ফলাফলে দেখা যায় যে, এ নিয়োগ কোন অবস্থাতেই জেলা কোটা মানা হয় নি এবং তথকথিত কিছু জেলা থেকে অধিক পরিমানে প্রার্থী নির্বাচন করা হয়েছে। এখন আমরা প্যানেল নিয়োগের দাবী জানাই।

এ সময় মোঃ রুবেল মিয়া, অভিজিৎ দাস (জনি), শাহ পরান, নয়ন মজুমদার, শাহাদাৎ, মোঃ আব্দুল কাদের, বিকাশ চন্দ্র দাস, আব্দুল আল মাসুদ, শাহ নেওয়াজসহ আরও অনেক পদ বঞ্চিত প্রার্থীরা অংশ নেয়।

মানববন্ধন শেষে পদ বঞ্চিত প্রার্থীরা জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদান করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *