কেন্দ্রীয় যুবলীগের সম্পাদক ও সাংগঠনিকসহ সকলের সুস্থতা কামনায় চাঁদপুর সদর ও পৌর যুবলীগের মিলাদ

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাঈনুল হোসেন খান নিখিল এবং সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ যে সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অসুস্থ তাদের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছে চাঁদপুর সদর ও পৌর যুবলীগ। ২৭ জানুয়ারী বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজুর রহমান টুটুল।

সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনুর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য নজরুল ইসলাম বাদল, আব্দুল গনি গাজী, ইউনুস সোহেব, জাহাঙ্গীর হোসেন বেপারী, ইকবাল বেপারী, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম-আহ্বায়ক সফিকুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব, আতাউর রহমান পারভেজসহ জেলা, পৌর, সদর, ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বায়তুল আমিন জামে মসজিদের পেশ ইমাম মাও. জাফর আহমেদ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.