কোভিড এ্যাকশন প্রকল্পের সাফল্য নির্ভর করবে প্রচারনার উপর: জেলা প্রশাসক

:চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন, সাধারণ জনগনদের জানানোর জন্যে এ প্রকল্পের ব্যাপক প্রচারনার দরকার। এটার সাফল্য নির্ভর করবে প্রচারনার উপর।

বুধবার (৩ মার্চ) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে কোভিড এ্যাকশন প্রকল্প চাঁদপুর এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, এ প্রকল্পের উদ্দেশ্য হচ্ছে কোভিড পরিস্থিতিতে ডাক্তারের কাছে না গিয়ে সেবা পাওয়া৷ এ প্রকল্পটা খুবই গ্রহনযোগ্য প্রোগ্রাম। এটা আসলে ডিজিটাল মাধ্যমের সুফল। যার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, এ প্রকল্পের জন্যে খুব বেশি মনিটরিং করতে হবে। আর তাছাড়া আমার মনে হয় এ প্রোগ্রামের সময় ও সেবার সংখ্যা বাড়ানো দরকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান।সাজেদা ফাউন্ডেশনের ফিল্ড কো-অর্ডিনেটর মোঃ শাহজাহান আলী সঞ্চালনায় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, সিভিল সার্জেন ডা. শাখাওয়াত উল্লাহ, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া, বাংলাদেশ কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর কনসোরর্সিয়াম প্রোগ্রাম ম্যানেজার ইমরানুল হক প্রমূখ।

এসময় প্রকল্পের কর্মকর্তাবৃন্দ ও পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দরা উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রশমন প্রকল্পের প্রোগ্রাম হেড ও সাজেদা ফাউন্ডেশনের কবির হোসেন ভূইয়া। ডকুমেন্টারি মাধ্যমে প্রকল্প উপস্থাপন করেন সাজেদা ফাউন্ডেশনের প্রকল্প ব্যবস্থাপক এস এম মোহাম্মদ উল্লাহ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *