খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

মতলব প্রতিনিধি ॥

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মতলব দক্ষিণ উপজেলার ৩ নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করছেন।

২৮ জুন উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবু জাহের ভূঞাঁর নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচনী আচরন বিধি মেনে মনোনয়ন পত্র দাখিল করছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২৮ জুন বিকাল ৫ টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র দাখিল করার শেষ সময় পর্যন্ত চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জনসহ মেট ৪০ জন মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ মজ্ঞুর হোসেন রিপন মীর, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন হাওলাদার ( সতন্ত্র) ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনে মনোনীত মোঃ শরিফুল ইসলাম ( সুজন)।

সংরক্ষিত ১ নং ওয়ার্ডে জহুরা বেগম ও জোসনা বেগম ২ নং ওয়ার্ডে রোকেয়া বেগম ও রানু বেগম ৩ নং ওয়ার্ডে মিশু বেগম ও শিরিন আক্তার মনোনয়নপত্র দাখিল করেন ।

সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে মোঃ শহীদ মিয়াজী, মানিক মিয়া ও মোঃ রিপন। ২ নং ওয়ার্ডে অঞ্জন কুমার সরকার ও তাপস সরকার। ৩ নং ওয়ার্ডে মোঃ মুক্তার আলম,দেওয়ান মোঃ মোস্তফা কামাল, মোঃ জসীমউদ্দীন মোঃ মান্নান প্রধানীয়া । ৪নং ওয়ার্ডের আঃ মজিদ প্রধান ও মহসিণ প্রধান। ৫ নং ওয়ার্ড মোঃ খোকন, বোরহান উদ্দিন, ও আব্দুর রহিম।

৬ নং ওয়ার্ডে মোঃ সুরুজ্জামাল মিজি,সহিদ তালুকদার, কাউসার প্রধান, সাইফুল ইসলাম ও আলাউদ্দিন ফকির।

৭ নং ওয়ার্ডে মোস্তফা খন্দকার, হযরত আলী প্রধান , সোলাইমান সরকার ,রফিকুল ইসলাম প্রধান, মোঃ লতিফ তালুকদার। ৮ নং ওয়ার্ডে শেখ ফজলুল করিম সেলিম, মোঃ কামরুল ইসলাম, মোঃ আব্দুল মতিন । ৯ নং ওয়ার্ড মোঃ শামীম, মোঃ কাজল, মোঃ হাবিবুল্লাহ, মোঃ ইয়াসিন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.