খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁদপুর জেলা বিএনপির মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার:

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়েজন করেছে চাঁদপুর জেলা বিএনপি। সোমবার বাদ আছর বেগম জামে মসজিদে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মাও.মাহবুবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, দেওয়ান মো. সফিকুজ্জামান, খলিলুর রহমান গাজী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশীদ, যুব বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হুমা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক মো. হাবিব ভূঁইয়া, জেলা ওলামা দলের সভাপতি মাও. মো. জসিম উদ্দিন পাটওয়ারী, সাধারন সম্পাদক হাফের জাকির হোসেন মৃধা, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক মো. সরোয়ার গাজী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক হাওলাদার,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল রানা,পৌর সভাপতি ফরিদ মোস্তান, সাধারণ সম্পাদক ছোটন বেপারী, পৌর ছাত্রদলের আহ্বায়ক মো. মাসুন খান, যুগ্ম-আহ্বায়ক মো. ফজলু, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. সোহেল গাজী, সদস্য সচিব মো. আল আমিন মুন্সিসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট পজিটিভ হয়েছে, অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত। এখন তিনি তার ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

Loading

শেয়ার করুন: