গজারিয়া-কালীপুর ট্রলার যাতায়াত রাত ৮ টার পর বন্ধ ঘোষণা

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালীপুর ও গজারিয়ার চরকালীপুর ট্রলার যোগে রাত ৮ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত যাতায়াত বন্ধ ঘোষনা করেছে গজারিয়া পুলিশ ফাঁড়ি। রাত ৮ টার ও ভোর ৫ টার পরে যাতায়াত সচল থাকবে। ঈদ কেন্দ্রিক যাত্রীদের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, এই রুটে মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকার হাজার হাজার যাত্রী সাধারণ ঢাকা থেকে যাতায়াত করে থাকেন। রাজধানী থেকে মতলব উত্তর নিজ বাড়িতে আসতে এই রুটটি শর্ট হওয়ায় যাতায়াত বেশি। সামনে পবিত্র ঈদুল আজহা কেন্দ্র করে ঢাকা থেকে এই পথে ট্রলার যোগে যাতায়াত বেড়েছে।

একাধিক যাত্রীদের সাথে কথা হলে তারা জানান, আসন্ন ঈদ কেন্দ্র করে আমরা এই পথে যাতায়াত করছি। সময় কম লাগাতে এই পথে আসা যাওয়া সহজ হয়। সময় নির্ধারণ না করে পুলিশি টহল ও নিরাপত্তা জোড়দার করলে যাত্রীদের আরো বেশি উপকার হবে।

এই রুটে বিগত দিনে ডাকাতি, চুরি ও বিভিন্ন ধরনের দুর্ঘটনার শিকার হয়েছেন অনেকেই। তাই এই রুটে নিরাপত্তা বাড়ানো মতলবের সাধারন জনগণের দাবি ছিল আগে থেকেই। নতুন করে এই পথে যাতায়াতের জন্য সময় নির্ধারণের কারণে অনেকটা ভোগান্তি হবে বলে মনে করেন যাত্রীরা।

শেয়ার করুন: