গফরগাঁও কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে চাঁদপুর কলেজে কর্মবিরতি

গফরগাঁও সরকারি কলেজ ময়মনসিংহে কর্মরত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলা,কটূক্তি ও লঞ্ছনার প্রতিবাদে রোববার (১২ জুন) চাঁদপুর সরকারি কলেজে কর্মবিরতি ও মানববন্ধন করা হয়। সকাল ১১ টায় কলেজের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে বিসিএস (সাধারণ শিক্ষা) চাঁদপুর সরকারি কলেজ ইউনিটের উদ্যোগে কর্মবিরতি ও মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন,শিক্ষাঙ্গনে প্রবেশ করে শিক্ষার্থী নামধারী কতিপয় সন্ত্রাসী ৮ জুন গফরগাঁও সরকারি কলেজে ন্যাক্কারজনক হামলা চালায়। শিক্ষকদেরকে অকথ্য ভাষায় গালাগাল এবং কলেজ অফিস থেকে গুরুত্বপূর্ণ ফাইল পত্র নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা সমগ্র শিক্ষক সমাজ এর জন্য উদ্বেগজনক। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে ভবিষ্যতেও এ ধরণের ঘটনা আরও ঘটবে। তাই গফরগাঁও সরকারি কলেজে বিসিএস (সাধারণ শিক্ষা)ক্যাডার কর্মকর্তাদের ওপর হামলায় জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

কর্মবিরতি ও মানববন্ধনে চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: