গাজিপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জের গাজীপুর বাজারে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন করা হয়েছে। সোমবার (২১সেপ্টেম্বর) সকালে উপজেলার গাজিপুর বাজারে ব্যাংকিং আউটলেট এ শাখার উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের হাজিগ্জ শাখা ব্যাবস্থাপক মো: আনোয়ার হোসেন,মোঃ মনির হোসেন মুন্সির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আবু সাঈদ উপাধ্যক্ষ গাজীপুর আহমদিয়া সিনিয়র মাদ্রাসা, মুফতি মোঃ মহিউদ্দিন উপাধ্যক্ষ ধানুয়া ছালেহিয়া ফাজিল মাদ্রাসা, আলহাজ্ব আবুল কালাম আজাদ বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক, অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ মহসিন হোসাইন অপারেশন ম্যানেজার আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড গাজীপুর আউটলেট শাখা, এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ শহিদুল্লাহ খান গাজিপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি, মোহাম্মদ মাইনুদ্দিন সাবেক ইউপি মেম্বার,সুমির চন্দ্র কুরি বিশিষ্ট ব্যবসায়ী, ও সকল শ্রেণী-পেশার মানুষ।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা বলেন, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের এ ইউনিটগুলো দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের আর্থিক প্রয়োজন পূরণে ও সকল শ্রেণী-পেশার মানুষের কল্যাণে কাজ করছে। তৃণমূলে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়াই এই ব্যাংকের লক্ষ ও উদ্দেশ্য। এছাড়াও বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে ব্যাংক এ সংকটের শুরু থেকেই সব শাখা, উপ-শাখা, এজেন্ট ব্যাংকিং আউটলেট ও বিকল্প ব্যাংকিং প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের আন্তরিকভাবে সেবা দিয়ে যাচ্ছে। মানসম্পন্ন ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা অব্যাহত রাখতে ব্যাংকারদের নির্দেশনাও দেন তারা উপস্থিত ব্যাংক কর্তৃপক্ষ আশ্বস্ত করেন ব্যাংকিং সকল সেবা নিয়োজিত থাকবেন এই ব্যাংক।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *