গেলো বোনের বাড়ীতে বেড়াতে লাশ পাওয়া গেলো গাছে!

হাজীগঞ্জ প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জে তাজুল ইসলাম নামে এক পঞ্চাষোর্ধ বয়স্ক লোকের মৃত্যুদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে হাজীগঞ্জ রেলস্টেশনের পূর্ব পাশে রেলওয়ে সড়কের গাছের সাথে গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার মৃত্যুদেহ উদ্ধার করে পুলিশ।

সকালে হাজীগঞ্জ সদর ইউনিয়নের রেল ব্রীজ সংলগ্ন এলাকায় রেল লাইনের পাশে একটি গাছের ডালে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে স্থানীয়দের দেয়া খবরে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশকে খবর দেয়।

রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মুরাদ ও সঙ্গীংয় ফোর্স ঘটনস্থলে এসে হাজীগঞ্জ থানার সহযোগিতায় মৃত্যুদেহ উদ্ধার করে মৃত্যুদেহটি হাজীগঞ্জ থানায় হস্তান্তর করে। পরে স্থানীয়র মৃত্যুদেহটি উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামের তাজুল ইসলামের বলে সনাক্ত করে।

তাজুল ইসলামের মেয়ে ও ছেলেরা এসে মৃত্যুদেহটি তার বাবার বলে সনাক্ত করে।

তাজুল ইসলামের ছেলে বাবুল জানান, সোমবার দুপরে বোনের বাড়ীতে যাবে বলে বাড়ী থেকে বের হয় বাবা, এর পর আর যোগা-যোগ হয়নি। সকালে লোকমারফতে শুনতে পেয়ে থানায় এসে মৃত্যুদেহ সনাক্ত করি।

হাজীগঞ্জ থানার অফিসার ইচার্জ তদন্ত মো. ইব্রাহীম খলিল জানান, এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। মৃত্যুদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে জানাযাবে তাজুল ইসলামকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছে।

শেয়ার করুন: