গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদে বিদায়-বরণ

আবদুল কাদির ॥

ফরিদগঞ্জে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান হাজী মো. শাহ আলম শেখ ও নবনির্বাচিত সদস্যদের বরন এবং সাবেক চেয়ারম্যান মো.সোহেল চৌধুরী সহ সাবেক ইউপি সদস্যদের বিদায় সম্মাননা প্রদান করা হয়েছে।

২২ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে বিদায়ী চেয়ারম্যান ও মেম্বারদের বিদায়ী সম্মাননা তুলে দেন নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক চেয়ারম্যান মো.সোহেল চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যডভোকেট জাহিদুল ইসলাম রোমান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, পৌরছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সাউদ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক পাটওয়ারী,ছাত্রনেতা সুমন পাটওয়ারী প্রমুখ।

এসময় প্রধান অতিথি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। খাদ্য, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো, আর্থ-সামাজিকসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে। এ কারণে বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হতে যাচ্ছে। বাঙালির ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নে কোনো অপশক্তিই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দাবীয়ে রাখতে পারবে না। তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতদিন দেশ থাকবে, এদেশ কখনো পথ হারাবে না। শেখ হাসিনার হাত ধরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ হবে।

এ সময় সদ্যবিদায়ী সকল ইউপি সদস্য ও পরিষদের নব-নির্বাচিত সকল সদস্য, স্থানীয় বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.