গৌরীপুরে মতলব এক্সপ্রেসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে শিশুসহ দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় যাত্রীবাহী বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩/৪ জনের অবস্থা আশংকাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে বাড়ে।

মহাসড়কের জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। রাত ৭টায় বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের গ্যাস সিলিন্ডারে হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়। পুলিশ ও স্থানীয় লোকজন এক শিশু এবং ৩০/৩২ বছর বয়সের দগ্ধ ব্যক্তির লাশ বাস থেকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম মেঘনাবার্তাকে জানান, গুরুতর আহতদের মধ্যে ৯ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে, ৫ জনকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২ জন একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

রাত ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। রাতে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ মেঘনাবার্তাকে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত উদ্ধার কাজে অংশ নেয়। এ পর্যন্ত ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।-খবর আলোকিত বাংলাদেশ।

Loading

শেয়ার করুন: