ঘরের চালা কাঁধে করে নেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু ॥ আহত ৪

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরে শাহরাস্তিতে ঘরের চালা বহন করার সময় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু ও ৪ জন আহত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামের বেপারি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন আহতদের সূত্রে জানা যায়, ঘটনার সময় ১৪ জন কাঠমিস্ত্রি ওই গ্রামের মুন্সি বাড়ির ওসমান গণির বাড়ি থেকে একটি পুরনো ঘর একই এলাকার বেপারি বাড়ির শরবত আলীর ভিটায় নিচ্ছিলো। এই সময় বেপারি বাড়ির সামনে ঘরের একটি চালা বহন করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন আহত হন। আহতদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হোসেনপুর গ্রামের মুন্সি বাড়ির রুহুল আমিনের পুত্র সোহাগ হোসেন (৩৫) ও একই গ্রামের মাইঝের বাড়ির ওমর ফারুকের পুত্র লিটন হোসেনকে (১৯) মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, মুন্সি বাড়ির মৃত মমতাজ উদ্দিনের পুত্র মোঃ দেলোয়ার হোসেন (৫০), মুন্সিগাজি তালুকদার বাড়ির মৃত ছেরাজুল হকের পুত্র মোঃ আক্কাস (৪৫), ঠাকুর বাড়ির মৃত আঃ মান্নানের পুত্র মোঃ আবুল কাশেম (৩৫) ও বেপারি বাড়ির মৃত চান মিয়ার পুত্র সোহাগ মিয়া (৩০)।

নিহত সোহাগের ভাতিজা মেজবাহ উদ্দিন (৬০) জানান, ১৪ জন মিস্ত্রি মিলে শরবত আলীর ঘরের চালা সরিয়ে নিচ্ছিলো। হঠাৎ টিনের চালা বিদ্যুতের তারে জড়িয়ে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত আক্কাস ও দেলোয়ার জানান,কাজ করার সময় হঠাৎ বিদ্যুতের তারের সাথে টিনের চালা জড়িয়ে যায়। তারপর আর তাদের কিছুই মনে নেই।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আনোয়ার হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা ডাঃ ফারজানা ইয়াসমিন জানান, ঘটনাস্থলেই ২ জন মারা গেছেন। আহত ৪ জনকে চিকিৎসা দেয়া হয়েছে।

শাহরাস্তি মডেল থানার ওসি আব্দুল মান্নান জানান,একটি পুরনো ঘরের চালা এক বাড়ী থেকে অন্য বাড়িতে নেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু ও ৪ জন আহত হয়েছে। এঘটানায় কোন মামলা হয়নি । উভয় পক্ষ ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেন। তাই ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন: