ঘাতক রাজুর আদালতে স্বীকারোক্তি জবানবন্দী : জেল হাজতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক:

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি চাঁদপুর শহরের দধি ও মিষ্টান্ন ব্যবসায়ী নারায়ণ ঘোষ হত্যার মুল ঘাতক রাজুকে আদালতে সোপর্দ করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশের স্পেশাল ফোর্স সিআইডি পুলিশ চাঁদপুর ব্রাঞ্চ।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ৩টার দিকে সিআইডি পুলিশ চাঁদপুর ব্রাঞ্চের সদস্যরা কালো রঙের একটি মাইক্রোবাস করে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের পাশ্বে আদালত প্রাঙ্গণে নিয়ে আসে নারায়ণ ঘোষ হত্যার ঘাতক রাজুকে। এরপর গাড়ি থেকে নামিয়ে অল্প সময়েই তাকে সরাসরি আদালতের এজলাসে নিয়ে যায় এবং আদালতে স্বীকারোক্তি জবানবন্দি দেয়।

জানা যায়, ঘাতক রাজু গ্রেফতারের পর চাঁদপুরে নিয়ে আসার পর চাঁদপুরে নারায়ণ ঘোষ হত্যা মামলার তদন্তের দায়িত্বে থাকা সিআইডি পুলিশ চাঁদপুর ব্রাঞ্চকে সে নিজের থেকে জানায় আদালতে সে স্বীকারোক্তি জবানবন্দি দিবে। সে মতে আদালতে স্বীকারোক্তি জবান বন্দি দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি চাঁদপুর ব্রাঞ্চের সাব ইন্সপেক্টর রাশেদুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, আটক আসামীকে আদালতে সোপর্দের পর সে স্বীকারোক্তি জবানবন্দি দিয়েছে। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

তিনি আরো বলেন,যেহেতু আসামী স্বীকারোক্তি জবানবন্দি দিয়েছে,তাই আপাতত রিমান্ড চাওয়ার আবেদন চাইনি।

কত টাকা লেনদেন এবং এই হত্যাকান্ডে আর কেউ জড়িত আছে কি না এ বিষয়ে কথা বলতে চাইলে তিনি বলেন,মামলার প্রাথমিক প্রক্রিয়া এবং তদন্ত চলমান,তাই এর বাইরে আর কিছু বলা সম্ভব না।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *