চক্ষু হাসপাতালে মাসিক সমন্বয় সভা

নিজস্ব প্রতিবেদক॥

মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সম্মেলন কক্ষে হাসপাতালের সকল চিকিৎসক, প্যারামেডিকস ও কর্মকর্তা-কর্মচারীগণকে নিয়ে এক মতবিনিময় সভা ২৫ জানুয়ারী ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় করোনা মহামারী পরিস্তিতিতেও মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপতালের সার্বিক উন্নয়নের জন্য হাসপাতালের ডাক্তার, প্যারামেডিকস, কর্মকর্তা-কর্মচারীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

হাসপাতলের সকল কর্মকর্তা-কর্মচারীগণকে রোগী সেবার কাজে আরও বেশী মনোনিবেশ করার ওপর গুরুত্বারোপ করেন উপস্থিত সকলে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এবং উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়নের মাধ্যমে হাসপাতালে আরো অত্যাধুনিক এবং মানসম্মত চিকিৎসাসেবা নিশ্চিত করা সম্ভব বলে সকলে মতামত ব্যক্ত করেন। রোগীসেবায় হাসপাতালের স্টাফদের বক্তব্য মনোযোগসহ পর্যালোচনাপূর্বক দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার মাধ্যমে সেবার মান সমুন্নত রাখার লক্ষ্যে সকলে কাজ করার বিষয়ে একমত পোষন করেন। হাসপাতালে ২০২১ সালে করোনা পরিস্তিতিতে স্বাস্থ্যবিধি মেনে ৮১,০২৩ জন রোগীকে সল্পমূল্যে এবং বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সভায় হাসপাতালের চীফ কনসালটেন্ট ডাঃ মোঃ আনোয়ার হোসেন শেখ, কনসালটেন্ট ডাঃ মোঃ রাশেদুর রহমান তালুকদার এবং ম্যানেজার এডমিন শামীম খান বিভিন্ন প্রকল্প কর্যক্রম এবং করনীয় বিষয়ে সকলের ভূমিকা তুলে ধরেন এবং হাসপাতালের কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন: