চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভা

ঢাকা ।।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করার ল‌ক্ষে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে চাঁদপুর জেলা আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলা‌দেশ আওয়ামী লী‌গের কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ২ মার্চ বুধবার দিনব‌্যাপী সাংগঠ‌নিক সভায় প্রধান অতিথির বক্তব‌্য রা‌খেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সা‌বেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তি‌নি তার বক্ত‌ব্যে ব‌লেন, দল করতে হলে দলের চেইন অব কমান্ড মে‌নে সবাইকে চলতে হবে। আগামী নির্বাচনকে ছোট করে দেখার কোন কারণ নেই, আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন‌্য তা‌গিদ দি‌য়ে ব‌লেন, দ‌লের ক্ষ‌তি ও ঐক‌্য বিনষ্ট হয় এমন কোন কাজ করা যা‌বে না।

কেন্দ্রীয় আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সমন্বায়ক মাহবুব-উল-আলম হানিফ এমপি`র সভাপ‌তি‌ত্বে এবং জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি`র প‌রিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী সাংসদ মহীউদ্দীন খান আলমগী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ, চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, চাঁদপুর-২ আসনের সাংসদ মোঃ শফিকুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহম্মেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ইউসুফ গাজী, ডাক্তার জে আর ওয়াদুদ টিপু, ইঞ্জিনিয়ার আব্দুর রহমান, আব্দুর রশিদ সরদার, মঞ্জু আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক আহসান উল্লাহ, অ্যাডভোকেট নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, শাহীর হোসেন পাটোয়ারী, অ‌্যা‌ভোভেকট মুজিবুর রহমান ভূঁইয়াসহ নৌকা মার্কা নিয়ে নির্বাচিত পৌর মেয়র, নৌকা মার্কা নিয়ে নির্বাচিত সকল উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ বক্তব‌্য রা‌খেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.