চলন্ত ট্রেনে ইট নিক্ষেপে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র গুরুতর আহত

কুমিল্লা নাঙ্গলকোট থেকে ট্রেনে ফেরার পথে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস গুরুতর আহত হয়েছেন। ১২ মার্চ শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টায় চাঁদপুর শাহরাস্তি উপজেলার মেহের রেল স্টেশন থেকে চাঁদপুরগামী আন্তঃনগর মেঘনা এক্সপ্রেসে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

আহত হওয়ার পর চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল এর তত্ত্বাবধানে তাকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, তার উন্নত চিকিৎসার জন্য তাকে চাঁদপুর প্রিমিয়ার প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে তিনি দুর্ঘটনায় আহতের খবর পেয়ে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম ইসলাম রোমান সহ পৌরসভার অন্যান্য কাউন্সিলর ও তার এলাকার বিভিন্ন নেতাকর্মী এবং সাধারণ মানুষ তাকে দেখতে হাসপাতালে ছুটে যান।

আহত ফরিদা ইলিয়াস জানান, শুক্রবার সকালে তিনি ১৬ বছর বয়সী এক কিশোরীকে উদ্ধার করে তার অভিভাবকদের কাছে ফিরিয়ে দিয়ে আসতে লাঙ্গলকোট এলাকায় যান। সেখান থেকে তিনি রাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস করে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন।

ট্রেনটি শাহরাস্তি উপজেলার মেহের রেলস্টেশন থেকে ছাড়ার পর পরই একজন বয়স্ক লোককে ট্রেনের বিভিন্ন বগিতে ইট পাটকেল ছুড়ে মারতে দেখেন। ওই সময় ওই ব্যক্তি তাকেও উদ্দেশ্য করে ইটপাটকেল ছুড়ে মারলে তা তার মুখ এবং কাঁধে পড়ে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।

ট্রেনের লোকজন তাকে চিনতে পেরে তার আহত হওয়ার ঘটনা দেখে খুব দ্রুত গতিতে ট্রেনটি চাঁদপুর রেলওয়ে স্টেশনে নিয়ে আসেন। আর সেখান থেকেই তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *