চাঁদপুরজমিন মার্কেটে পিন্টু টেলিকম এন্ড সার্ভিসিং সেন্টারের উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলার নানুপুর চৌরাস্তায় অবস্থিত চাঁদপুরজমিন মার্কেটে পিন্টু টেলিকম এন্ড সার্ভিসিং সেন্টার উদ্বোধন হয়েছে।শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় দৈনিক অনুপমা ও চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।

উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন চৌরাস্তা বাজার জামে মসজিদের খতিব হাফেজ মাও. আলী হোসেন।

এ সময় চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর হিসাবরক্ষক দীপক চক্রবর্তী, সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, লাইন টেকনিশিয়ান মোঃ নাজির হোসেন, জাহাঙ্গীর আলম, সোষ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর কর্মকর্তা মোঃ আঃ করিম, মোঃ তরিকুল ইসলাম, শাহজাহান মিয়া, মোঃ রেজাউল করিম, বাগাদী ইউনিয়নের সাবেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু মিজি,ডাঃ সেলিম, ডাঃ সায়েদ. চৌরাস্তা বাজারের ব্যবসায়ী খোরশেদ আলম বাবুল মোল্লা,তাহের কবিরাজ,আল হেলাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সত্ত্বাধিকারী মোঃ দুলাল শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পিন্টু টেলিকম এন্ড সার্ভিসিং সেন্টারের সত্ত্বাধিকারী মোঃ নাছির উদ্দিন পিন্টু হাওলাদার জানায়, এখানে মোবাইল সাভিসিং করা হবে। পাশাপাশি মোবাইলের খুচরা যন্ত্রাংশসহ অন্যান্য মালামাল পাওয়া যাবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *