চাঁদপুরজমিন হাসপাতালে ৪ অক্টোবর চক্ষু চিকিৎসা শিবির

স্টাফ রিপোর্টার: আগামী ৪ অক্টোবর রোববার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার নানুপুর চৌরাস্তায় অবস্থিত চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হবে।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সতর্কতা অবলম্বনের কারনে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লা ও চক্ষু হাসপাতালের চক্ষু চিকিৎসা শিবির কর্মসূচি গত মার্চ মাস থেকে আগস্ট মাস পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

গত ২০ আগস্ট চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন বরাবর সমিতির সাধারন সম্পাদক ডাঃ এ কে এম আব্দুস সেলিম প্রতি ইংরেজী মাসের প্রথম রোববার প্রতিষ্ঠানে চলমান চক্ষু স্বাস্থ্যসেবা কর্মসূচি শুরু করার জন্য একটি পত্র প্রেরণ করেন। সেই পত্রের প্রেক্ষিতে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী ৬ সেপ্টেম্বর রোববার থেকে চক্ষু স্বাস্থ্যসেবা কর্মসূচি শুরু করার অনুমতি দেন হাসপাতালের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।

চক্ষু স্বাস্থ্যসেবা কর্মসূচিতে চোখের সাধারণ রোগীদের চিকিৎসা ও আংশিক বিনামূল্যে ঔষধ বিতরণ এবং যাদের অপারেশন প্রয়োজন তাদেরকে পরীক্ষা করে নির্ধারণ করা হবে।

হাসপাতালে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকা এর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির নিবাহী কমিটির সদস্য, ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির সহ সাংগঠনিক সম্পাদক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ও চাঁদপুরজমিন কোম্পানি লিঃ এর চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন।

উল্লেখ্য, চাঁদপুরজমিন হাসপাতালটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন রোগে অভিজ্ঞ ও বিশেষজ্ঞ চিকিৎসকগণ কর্তৃক গরীব ও অসহায় মানুষদের চিকিৎসা সেবা দেওয়ার জন্য সবসময় কাজ করে যাচ্ছে। হাজার হাজার গরীব ও অসহায় মানুষদের চিকিৎসা সেবা প্রদান করেছে। বিনা ফিতে ঢাকা থেকে ডা এনে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এই ধরনের চিকিৎসা সেবা এই হাসপাতালের পক্ষ থেকে চলমান রয়েছে এবং আগামীতেও থাকবে।

Loading

শেয়ার করুন: