চাঁদপুরবাসীর সম্মানে শিক্ষামন্ত্রীর ইফতার ও দোয়া মাহফিল

হাসনা জাহান ॥

চাঁদপুরবাসীর সম্মানে শিক্ষামন্ত্রীর ডা: দীপু মনি এমপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল হয়েছে। গতকাল ২০ রমজান (২২ এপ্রিল ২০২২), শুক্রবার বাদ আছর চাঁদপুরক্লাবে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় ডাঃ দীপুমনিএমপি মরহুম পিতা ভাষাবীর এমএ ওয়াদুদের রুহের মাগফেরাত, তাঁর অসুস্থ স্বামী উচ্চ আদালতের সিনিয়র আইনজীবী তৌফিক আলী নেওয়াজের সুস্থতা,তাঁর মাতার দীর্ঘায়ু এবং চাঁদপুরবাসী তথা দেশবাসীর সুখ শান্তি, সুস্থতা ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করেন চাঁদপুর কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ মোশারফ হোসেন।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি চাঁদপুরের প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, নানা পেশা-শ্রেণির মানুষ তথা আমন্ত্রিত অতিথিগণকে সাথে নিয়ে এই মোনাজাতে অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিলে মহান রাব্বুল আলামিনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে আগত সকল আমন্ত্রিত অতিথিকে স্বাগত জানান চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মন্ত্রীর বড় ভাই ডা: জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার, জেলা পরিষদের প্রধান নির্বাহী মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন সরকার, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, হাজিগঞ্জ পৌরসভার মেয়র মাহবুবুল আলম লিপন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ কুদ্দুস কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, সিভিল সার্জন ডা মোঃ সাহাদাৎ হোসাইন প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন কলেজের অধ্যক্ষগণ, বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিগণ,ব্যবসায়ী, সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ এবং আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ মহিলা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ও সাংবাদিক এএইচএম আহছান উল্লাহ।

শেয়ার করুন: