চাঁদপুরের তিন উপজেলায় ৩ দিনের মধ্যে ৩ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের তিন উপজেলায় (মতলব উত্তর,কচুয়া ও শাহরাস্তি উপজেলায় গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত এই ৩ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মৃত্যু হয়েছে।

এর মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে, একজন করোনা উপসর্গ নিয়ে এবং সর্বশেষ বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলায় একজন ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান।

সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ এসব চেয়ারম্যানের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন এবং তাঁদের মৃত্যুতে গভীর শোক প্রকাশকরেছেন।

সর্বশেষ বৃহস্পতিবার (১১ জুন) ভোর ৪টার দিকে ঢাকায় নিজ বাসায় ইন্তেকাল করেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আক্কাস বাদল। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি ক্যান্সার জনিত জটিল রোগে ভোগ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার (৯জুন) দিনগত রাত ২টার দিকে করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফি আহমেদ মিন্টু।

একইদিন দুপুর ২টার দিকে ঢাকা স্কয়ার হসপিটারে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ আব্দুল হাই মুন্সী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *