চাঁদপুরের নতুন এসপি মাহবুবুর রহমান

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে পদায়ন হয়েছে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো: মাহবুবুর রহমান। তিনি চুয়াডাঙ্গা পুলিশ সুপার হিসেবে ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর যোগদান করেন।এ কর্মকর্তা পুলিশের বিসিএস ২০তম ব্যাচের । এর পূর্বে তিনি ঢাকা শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে বিশেষ শাখার ইমিগ্রেশন পুলিশ সুপার (এসপি) হিসেবে কর্মরত ছিলেন।

দেশের পুলিশ সুপার পদমর্যাদার পাঁচজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

বদলিকৃতদের মধ্যে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে চাঁদপুর জেলার পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মারুফ হোসেন সরদারকে ঢাকা জেলার পুলিশ সুপার, গাইবান্ধা জেলার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়াকে নওগাঁ জেলার পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে পুলিশ সুপার গাইবান্ধা জেলায় এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ইউনিটের পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামকে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে চাঁদপুর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম অতিরিক্ত পুলিশ উপ মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। চলতি বছরের রোববার (১৮ আগস্ট) স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক পরিপত্রে এ তথ্য জানানো হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *