চাঁদপুরের বহরিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ ২০ দোকান ও বসতঘর ভাংচুর আহত ১৫

সংবাদদাতা:

চাঁদপুর সদরের বহরিয়া বাজারে আওয়ামীলীগের দলীয় কার্যালয় ভাংচুরের ঘটনায় আবারো রণক্ষেত্রে পরিণত হয়েছে। প্রায় তিন ঘন্টাব্যাপী সংঘর্ষে ২০টি দোকান ও বসতঘর ভাংচুর এবং দুই পক্ষের প্রায় ২০ জন গুরুতর আহত হয়েছে।

সোমবার গভীর রাতে বহরিয়া বাজারে ও শ্রীরামপুর গ্রামে দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খানের সমর্থকদের সাথে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য হোসেন বেপারীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত আলাল মল্লিক, নাসির খান, সুমন খান, আরাফাত, নান্টু মিজি, রুবেলকে চাঁদপুর সরকারি হাসপাতাল ভর্তি করা হয়েছে। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান।

মঙ্গলবার ভোর থেকেই বহরিয়া বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রত্যক্ষদর্র্শীরা জানান, ইতিপূর্বে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও ব্যানার ফেষ্টুন পোড়ানোর ঘটনা নিয়ে পুনরায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.হোসেন বেপারী জানান, তিনি এক সপ্তাহ পূর্বে বহরিয়া বাজারে মুজিববর্ষ উপলক্ষে জাতির পিতা ,প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর ছবি দিয়ে ব্যানার ফেষ্টুন বিভিন্ন স্থানে সাটাঁন। রোববার রাত দেড়টায় চেয়ারম্যান সেলিম খানের বাহিনীর সদস্য সুমন খান,নাছির ও হান্নান শেখের নেতৃত্বে একদল সন্ত্রাসী রাস্তার বিভিন্ন খুটিতে লাগানো ব্যানার ফেষ্টুন ছিড়ে ফেলে দেয় । এসময় তারা সংঘবদ্ধ হয়ে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর করে ।

তিনি আরো জানান চেয়ারম্যান সেলিম খানের বাহিনী সোমবার রাতে পুনরায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আওয়ামী লীগের কার্যালয় সহ বসতবাড়ি ও দোকানপাটে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

এ ব্যাপারে লক্ষèীপুর মডেল ইউপি চেয়ারম্যান সেলিম খান বলেন ,আমি ঢাকায় ছিলাম ,কারা এলাকায় মারামারি করেছে আমি কিছুই জানিনা । আর আমার কোনো বাহিনীও নেই। ৩নং ওয়ার্ডে আ’লীগের কার্যালয় আছে কিনা আমার জানা নেই।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নাসিম উদ্দিন চেয়ারম্যান সেলিম খান ও মেম্বার হোসেন বেপারীর কর্মীদের মধ্যে সংঘর্ষের বিষয়টি স্বীকার করেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি যুগান্তরকে নিশ্চিত করেন ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *