চাঁদপুরের বাসে ডাকাতিতে মালামাল লুটসহ আহত ১০ : ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর টু সিলেটের মধ্যে চলাচলকারী সততা পরিবহনের বাসে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এতে বাসে থাকা ৫জন যাত্রী আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত আনোয়ার হোসেন (৫৫) নামে এক ডাকাতকে আটক করা হয়েছে।

আহত এক যাত্রী কুমিল্লার কুচাতলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় বাসে থাকা ৪৫ জন যাত্রীর প্রায় ১৫ লাখ টাকার মূল্যমানের জিনিসপত্র,নগদ টাকা ও স্বর্ন অলংকার ডাকাতি করে নিয়ে যাওয়া হয়।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে সিলেট থেকে বাসটি চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসলে পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার রাধিকা এলাকায় আসার পরে বাসে যাত্রী বেসে থাকা ৭জনের সংঘবদ্ধ ডাকাত দল এই ডাকাতির ঘটনা ঘটায়।

আটক আনোয়ার হোসেনকে শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১২টার দিকে বাসের লোকজন চাঁদপুর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। আনোয়ার হবিগঞ্জ জেলার মাদবপুর উপজেলার হরেশপুর গ্রামের মৃত সরব আলীর ছেলে।

সততা পরিবহনের সুপারভাইজার আব্দুল ওহাব বলেন, সিলেট থেকে রাত ১১টায় বাসটি ছাড়ার সময় অন্যান্য যাত্রীদের সাথে সংঘবদ্ধ ডাকাত দলের ৩জন এবং ৪জন পৃথক ভাবে টিকিট কেটে ৭জন যাত্রী হিসেবে বাসে উঠে। বাসটি ছাড়ার প্রায় সাড়ে ৩ঘন্টা পর ব্রাহ্মনবাড়িয়া জেলার রাধিকা নামক স্থানে আসলে চালককে তার আসন থেকে জোরপূর্বক উঠিয়ে আটক হওয়া ডাকাত দলের সদস্য আনোয়ার হোসেন চালক আসনে বসেন। ঠিক এই সময়ে তাদের সাথে থাকা বাকী ৬ ডাকাত সদস্য আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্রের মুখে সকল যাত্রীদের জিম্মি করে ও বেদম ভাবে পিঠিয়ে আহত করে নগদ টাকা,স্বর্ন অলংকার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় এই সময় ৯ থেকে ১০জন যাত্রী কম বেশী আহত হয়। আহতদের সকলেই কুমিল্লার যাত্রী। এর মধ্যে ২জনকে গুরুতর আহত হওয়ায় কুমিল্লা কুচাতলী হাসপাতালে ভর্তি করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *