চাঁদপুরের বেয়াই বাড়িতে চলচ্চিত্র অভিনেতা ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল এখন চাঁদপুরে অবস্থান করছেন। তিনি তাঁর ছেলের শ্বশুর প্রিন্স গ্রুপের পরিচালক কাজী মোঃ মানিকের আমন্ত্রণে ৬ ফেব্রুয়ারি শনিবার দুপুরে পরিবারের সদস্যদের নিয়ে চাঁদপুর শহরের বিটি রোডস্থ আলি হোসেন কাজি বাড়িতে বেড়াতে এসেছেন। তাঁর সাথে রয়েছেন, ছেলে সৌমিক এবং পুত্রবধূ তাসফিয়াসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

এ সময় জনপ্রিয় এই অভিনেতাকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান প্রিন্স গ্রুপের পরিচালক কাজি মো. মানিক, কাজী মোঃ রতন ও লজ্জাতুন্নেছা মেমোরিয়াল হাসপাতালের তত্ত্বাবধায়ক কাজী মিন্টু। এ সময় কাজী পরিবারের সদস্য জান্নাতুল ফেরদৌস স্বপ্না, কাজী নিলয়, কাজী প্রীতমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

খবর পেয়ে শনিবার বিকেলে স্থানীয় গণমাধ্যমকর্মীরা তার সাথে সৌজন্য সাক্ষাৎ এবং তথ্য সংগ্রহে গেলে ঢাকাই চলচ্চিত্রের প্রখ্যাত এই খল অভিনেতা চাঁদপুর এবং চাঁদপুরের অতিথেয়তা সম্পর্কে মুগ্ধতা প্রকাশ করেন। এসময় তিনি কাজী গ্রুপের প্রতিষ্ঠিত কাজী আলী হোসেন জামে মজিদ, কাজী লজ্জাতুননেছা মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শন করেন।

এদিকে টিভি অথবা সিনামা পর্দার জনপ্রিয় এই অভিনেতাকে একনজর দেখার জন্য তরপুরচন্ডী কাজীবাড়িতে গ্রামের অসংখ্য মানুষ ভীড় জমান।

কয়েকদিনের এই পারিবারিক ভ্রমণে তিনি রোববার দুপুরে চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মন্নান মনা খার বাড়িতে দাওয়াতে যাবেন।

প্রসঙ্গত, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল তাঁর ছেলে সৌমিকের সাথে প্রিন্স গ্রুপের পরিচালক কাজী মোঃ মানিকের মেয়ে তাশফিয়ার বিয়ে দেন।

সে সুবাদে বেয়াই বাড়িতে বেড়াতে আগমন ডিপজলের।আর তার ছেলের নানা শ্বশুর হলেন লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান মনা খা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *