চাঁদপুরের মানুষ যেন ভালো থাকে সেই চেষ্টাই আমাদের অব্যাহত: ডিসি

নিজস্ব প্রতিবেদক:

করোনায় লকডাউন সময় থেকে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে হটলাইনে আবেদনকারী ২৬০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা দিয়েছে চাঁদপুরের ডিসি। ২২ সেপ্টেম্বর বুধবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এসব খাদ্য সহায়তা অসহায় পরিবারের সদস্যদের হাতে তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক বলেন, ‘মাননীয় প্রধামন্ত্রী নির্দেশনা কোন মানুষ যেন না খেয়ে থাকে। সে আলোকে আমরা কাজ করছি। চাঁদপুরের প্রত্যেকটি মানুষ যেন ভালো থাকে সেই চেষ্টাই আমাদের অব্যাহত। জেলায় যাদের ঘর নেই, তাদেরকে ঘর করে দিচ্ছি। খাবার না থাকলে তাদেরকে খাবার পৌঁছে দিচ্ছি। চিকিৎসার জন্য টাকা দেয়া হচ্ছে। আমরা চাই অসহায় মানুষের জন্য সরকারের যেসব সুবিধা রয়েছে এসব সুবিধা থেকে আপনার যেন বঞ্চিত না হন। এসব কাজ বাস্তবায়নে সরকারের সংশ্লিষ্ট দপ্তরসহ সকল শ্রেনীর পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন।’

চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক বাহিনীর টিম লিডার ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন ও ইমরান-মাহমুদ-ডালিম প্রমূখ।

২৬০ পরিবারের জন্য খাদ্য সহায়তার মধ্যে ছিলো- ১০ কেজি চাল,১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি সয়াবিন তেল,১ কেজি চিনি,১ প্যাকেট নূডুলস,১ কেজি লবন ও ১ কেজি চিড়া।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *