চাঁদপুরের রাজনীতিতে সম্প্রীতির সংস্কৃতি ধরে রাখতে পারি : দীপু মনি

নিজস্ব প্রতিবেদক :

আগামী ২-৩ অক্টোবর তৃনমুল প্রতিনিধি ও বর্ধিত সভা বাস্তবায়নে চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার অনুষ্ঠিত হয়।

সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেছেন, চাঁদপুরে যে বর্ধিত সভা হবে সেটি আমাদের জন্যে একটি গর্বের বিষয়। এ সম্মেলনকে ঘিরে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা চাঁদপুরে আসছেন। সম্মেলনে আমরা সবাই যেন শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পারি সেদিকে খেয়াল রাখতে হবে। আমরা এ সভাকে শান্তি শৃঙ্খলাভাবে সফল করতে চাই। কোনরকম অনাক্সিক্ষত ঘটনা যেন না ঘটে।

তিনি বলেন, চাঁদপুরের রাজনীতিতে সম্প্রীতির একটা সংস্কৃতি আছে। সেই সংস্কৃতি যেন আমরা ধরে রাখতে পারি। আমরা সবার থাকে সম্মানজনক শৃঙ্খলা আশা করি। দলের স্বার্থে আমরা যার যার অবস্থান থেকে এ সভাকে সফল করতে কাজ করে যাবো।

সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, একা একা কেউ কিছু করেছে, এমন নজির নেই। ঐক্যবদ্ধ হয়ে অনেক বড় কিছু করা যায়। তাই ঐক্যবদ্ধের কোন বিকল্প নেই। আওয়ামী লীগ সুশৃঙ্খল একটি দল, যুদ্ধ নেতৃত্বকারী দল। তাই সুশৃঙ্খলভাবে আমাদের এ সম্মেলন সফল করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও চাঁদপুরের জন্যে অনেক কিছু দিয়েছেন। এখন আমাদের তাঁকে কিছু দেয়ার পালা।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো. ইউছুফ গাজী,ডা.জেআর ওয়াদুদ টিপু, ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, আব্দুর রশিদ সরদার,সন্তোষ কুমার দাস,উপদেষ্টা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ আখন্দ,অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মজিবুর রহমান ভূঁইয়া, শাহির হোসেন পাটোয়ারি,দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান জুয়েলে, উপ-দপ্তর সম্পাদক অ্যাড.রঞ্জিত রায় চৌধুরী,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশীদ সাগর।

এ সময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *