চাঁদপুরের সর্বোচ্চ করদাতা মোঃ সেলিম খান

স্টাফ রিপোর্টার :

চাঁদপুরের সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম খান জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান নীতিমালা-২০০৮ এর বিধান অনুযায়ী ২০১৯ ও ২০২০ কর বছরে সিটি কর্পোরেশন ও জেলা পর্যায়ে ৫শ’’ ২৪ জন সেরা করদাতার নাম প্রকাশ করা হয়েছে।

এর মধ্যে জেলা ভিত্তিক সর্বোচ্চ কর প্রদানকারীদের মধ্যে মোঃ সেলিম খান রয়েছেন। সর্বোচ্চ কর প্রদানকারী মোঃ সেলিম খান চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

তিনি ২০১৯ ও ২০২০ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ৩ জন করদাতার মধ্যে অন্যতম। এ বছর ৪টি ক্যাটাগরিতে সেরা করদাতাদের নাম প্রকাশ করা হয়েছে। ক্যাটাগরির মধ্যে রয়েছে সর্বোচ্চ কর প্রদানকারী, দীর্ঘ সময় কর প্রদানকারী, ৪০ বছর বয়সের নিচে তরুণ সর্বোচ্চ কর প্রদানকারী ও ২০১৯-২০ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় অভ্যন্তরীন সম্পদ বিভাগের, অধিশাখা-২ এর গত ১৭ জানুয়ারি ২০২১ খ্রিঃ জারিকৃত প্রজ্ঞাপনে সেরা করদাতাদের নামের তালিকা সূত্রে এ তথ্য জানা যায়।

Loading

শেয়ার করুন: