চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক রেজাউল করিম আর নেই

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম আর বেঁচে নেই। তিনি গত ৩ সেপ্টেম্বর ভোর ৫:২০ মিনিটের সময় ঢাকাস্থ কলাবাগান নিজ ফ্ল্যাটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী দুই মেয়ে এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

ঐদিন ঢাকার বাড়ির সামনে তাহার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরদেহ নিয়ে যাওয়া হয় পৈতৃক বাড়ি ময়মনসিংহ শহরে। সেখানে মসজিদে মুকাররম প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় জানাজার নামাজ শেষে মাদ্রাসা কোয়ার্টার কবরস্থানে বাবার কবরের পাশে সাবেক এই জেলা প্রশাসককে সমাহিত করা হয়।

তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ।

উল্লেখ্য, রেজাউল করিম ১৯৯৮ সালে চাঁদপুরের ৮ম জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। ২০০০ সাল পর্যন্ত প্রায় দুই বছরেরও অধিক সময় তিনি বেশ সুনাম ও সফলতার সহিত চাঁদপুর জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি সরকারের যুগ্ম সচিব পদোন্নতি লাভ করে অবসরে যান রেজাউল করিম। পরবর্তীতে তিনি দীর্ঘদিন প্যারালাইসিসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই শয্যাশায়ী ছিলেন।

প্রাক্তন জেলা প্রশাসকের মৃত্যুতে চাঁদপুরের বিভিন্ন সুধীমহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Loading

শেয়ার করুন: