চাঁদপুরে আইসোলেশন ১জনসহ করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

আনোয়ারুল হক:

চাঁদপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার হাসপাতালের আইসোলেশন ১জনসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে মতলব উত্তরে একজন, মতলব দক্ষিণে একজন, হাইমচরে একজন এবং ফরিদগঞ্জে একজন। উপজেলা নির্বাহী কর্মকর্তাদের অনুরোধে ইসলামী আন্দোলনের দাফন কাজে নিয়োজিত সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন করেন।

শনিবার দুপুর ২টা ৪০ মিনিটে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ফরিদগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের বাসিন্দা আজিজ মোল্লা (৬৫) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ডুমুরিয়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

মতলব উত্তর উপজেলার ফরাজকান্দি ইউনিয়নের বাসিন্দা মোঃ শামছুল হক মোল্লা(৫৮) করোনা উপসর্গ নিয়ে মারা যান।
সেচ্ছাসেবকরা মৃতের বাড়ীতে উপস্থিত হয়ে গোসল, জানাজা শেষে বিকেল ৩ টায় দাফন সম্পন্ন করেন।
সামছুল হক মোল্লা ফরাজি কান্দি ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত ছিদ্দিক মোল্লা ছেলে।

এদিকে মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের মোঃ মনু মিয়া(৫৩) নামে একব্যাক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যান।সে উপাদি দক্ষিণ ইউনিয়নের পূর্ব ধলাইতলী গ্রামের মৃত রওশন আলীর ছেলে।
উপজেলার সাত সদস্য বিশিষ্ট সেচ্ছাসেবক দল দুপুর ১ টায় দাফন সম্পন্ন করেন।

হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নে হাবিবুর রহমান বেপারী নামে এক ব্যক্তি করোনা উপসর্গে মারা গেছেন। সকাল ১১ টায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

আলগী উত্তর ইউনিয়নের লামচরি গ্রামের বাসিন্দা হাবিবুর রহমানকে উপজেলা ভূমি কর্মকর্তার নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *