চাঁদপুরে আটক অটোবাইক চালকদের অবস্থান কর্মসূচি

লকডাউন অমান্য করে যাত্রীবহন করায় চাঁদপুরে ট্রাফিক পুলিশ গত দুইদিনে প্রায় দুই শতাধিক অটোবাইক আটক করেছে। আটক অটোবাইকগুলো ছেড়ে দেয়ার দাবীতে অবস্থান কর্মসূচি পালন করেছে চালকরা।

২২ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মাটিতে বসে কিছু সময় অবস্থান কর্মসূচি পালন করে চালকরা।

চালকরা সাংবাদিকদেরকে জানান, বিনা শর্তে তাদের অটোবাইকগুলো ছেড়ে দেয়া হউক। কারণ তাদের রোজগার না থাকায় পরিবার পরিজন নিয়ে খুবই কষ্টে আছে। আবার অনেকের কিস্তির টাকা পরিশোধ করতে হয়।

এদিকে অবস্থান কর্মসূচি পালন করার সময় চালকদেরকে ডেকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ট্রাফিক পুলিশের সাথে আলাপ করে সমাধানের কথা বললে তারা চলে আসে।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নের কারণে ট্রাফিক পুলিশ অটোবাইকগুলো আটক করে। যারা অবস্থান কর্মসূচি পালন করতে এসেছে জেলা প্রশাসক মহোদয়ের সাথে আলাপ করে অটোবাইকগুলো পর্যায়ক্রমে ছেড়ে দেয়ার জন্য বলা হয়েছে। ট্রাফিক বিভাগ গাড়ীগুলো ছাড়ার ব্যবস্থা করবেন।

অপরদিকে লকডাউনের শুরু থেকে কর্মহীন হয়ে পড়া অটোবাইক ও অটোরিকশা চালকদের মধ্যে প্রায় দুই শতাধিক চালককে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ কেজি করে চাল প্রদান করা হয়েছে। বিভিন্ন পেশার লোকদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

Loading

শেয়ার করুন: