চাঁদপুরে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ॥

‘পথ চলতে আঠারো যায় না থেমে’ এ শ্লোগানে চাঁদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৮ মার্চ সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে পাঠক প্রিয় ও জনপ্রিয় জাতীয় দৈনিক পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক শওকত করিম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়। তিনি তার বক্তব্যে বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। যার মাধ্যমে আমরা অনেক না জানা তথ্য সহজ ভাবে অল্প কথায় জানতে পারি। সংবাদপত্রের সাথে পুলিশের সম্পর্ক ওৎপোতভাবে জড়িত রয়েছে। সত্য ও বস্তুনিষ্ঠতার জন্য একটি সংবাদপত্র যুগযুগ বেঁচে থাকে।
তিনি বলেন, দৈনিক আমাদের সময় পত্রিকাটি প্রতিষ্ঠালগ্ন থেকেই সত্য ও তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করছে। যার ফলে পত্রিকাটি পাঠকের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এই ধারাবাহিতা আগামিতেও অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করছি। আমি আশা করবো অতীতের মত দৈনিক আমাদের সময় পত্রিকাটি তার সত্য ও বস্তুুুনিষ্ঠতা বজায় রেখে আরোও অনেক দূর এগিয়ে যাবে।

আলোচনা সভায় বক্তারা বলেন, আমাদের সময় পত্রিকাটি স্বচ্ছতার কারনে প্রকাশিত হওয়ার পর থেকেই সাধারণ মানুষের মন জয় করেছিল। তবে মাঝখানে কিছুদিন মালিকা পরিবর্তনের কারনে একটু পিছিয়ে পড়লেও বর্তমানে আবারও পাঠক প্রিয় হয়ে উঠেছে।

আমাদের সময় পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি এম এ লতিফ এর সভাপতিত্বে ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সময় টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, দেশ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি লক্ষণ চন্দ্র সূত্রধর, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কে এম মাসুদ ও জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর প্রতিনিধি শওকত আলী।

এ সময় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অভিজিত রায়, সহ-সভাপতি শাওন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম সোহেল, দপ্তর সম্পাদক কবির হোসেন মিজি, সদস্য এম আই দিদার, বাদশা ভূইয়া, এস এ টিভির চাঁদপুর প্রতিনিধি নজরুল ইসলাম আতিক, সাংবাদিক এইচএম নিজাম, সুজন আহমেদ, ইব্রাহিম খান, রহমান রুবেল, মাইনুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এরপর অতিথিবৃন্দ পত্রিকার ১৮ বছরে পর্দাপণ উপলক্ষে কেক কাটেন। এর পূর্বে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায় পুলিশ বিভাগের পক্ষ থেকে আমাদের সময় পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি এম এ লতিফকে ফুলেল শুভেচ্ছা জানান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.