চাঁদপুরে আরও ২০০ চালক পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

সংবাদদাতা ॥

চাঁদপুরে জেলা প্রশাসন থেকে আরও ২০০ চালক পরিবারকে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর উপহার।৫ জুলাই সোমবার দুপুরে চাঁদপুর স্টেডিয়াম প্যাভেলিয়নে দ্বিতীয় কঠোর লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে যাত্রীবহন করার কারণে আটক সিএনজি ও অটোকিরশার ২০০ চালক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

তিনি বলেন, আমাদের কাছে কিছু বরাদ্দ এসেছে। যার কারণে আমাদের সুবিধা হয়েছে। আমরা পৌরসভায়, উপজেলায়, ইউনিয়ন পরিষদে তা ভাগ করে দিয়েছি এবং সংশ্লিষ্ট সকলকে বলে দেয়া হয়েছে তাদের আওতাধীন সকল অসহায় ও দুস্থদের মাঝে যেন প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়। আপনারা এই লকডাউনের কারণে নিজের বাহন চালাতে পারছেন না। যারা সরকারি নির্দেশনা অমান্য করে নিজের বাহন নিয়ে রাস্তায় বেরিয়েছেন, তাদেরকে কিছু সময়ের জন্যে আমাদের কাছে রেখেছি।

যখন বিধিনিষেধ উঠে যাবে তখন আপনারা আপনাদের বাহনগুলো পেয়ে যাবেন। এই সময়ে যারা কর্মহীন হয়ে পড়েছেন, তারা যেন অসুবিধায় না থাকে, তাদের পরিবার যেন না খেয়ে না থাকে, তার জন্যেই প্রধানমন্ত্রী উপহারের ব্যবস্থা করেছি। আপনারা যেন কষ্ট না পান তার জন্যে মাননীয় প্রধানমন্ত্রী সজাগ আছেন।
তিনি আরও বলেন, যারা পেশাজীবি বা অসহায়, দুস্থ পরিবার রয়েছেন, তাদের কথাও আমরা বিবেচনায় রেখেছি। যারা অন্য সময়ে কাজ করতে পারতেন, এখন বিধিনিষেধের কারণে যারা কাজ করতে পারছেন না পর্যায়ক্রমে তাদেরকেও আমরা এই প্রধানমন্ত্রী উপহারের আওতায় আনবো।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী,সাধারণ সম্পাদক রহিম বাদশা নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো.মেশকাতুল ইসলাম,এআরএম জাহিদ হাসান প্রমুখ।

Loading

শেয়ার করুন: