চাঁদপুরে আরও ৪ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে আরও ৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জের ৩জন ও মতলব দক্ষিণের ১জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ তথা করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৫জন। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন,ফরিদগঞ্জের ২জন ও মতলব উত্তরের ১জন।

১ ডিসেম্বর মঙ্গলবার চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩৯টি রিপোর্ট আসে। এর মধ্যে ৪টি করোনা পজেটিভ। বাকী ৩৫টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১০জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৫১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৪০১জন। বর্তমানে চিকিৎসাধীন ৭১জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৫১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৭৪জন, ফরিদগঞ্জে ২৮৭জন, মতলব দক্ষিণে ২৭৭জন, শাহরাস্তিতে ২৪০জন, হাজীগঞ্জে ২১৮জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন,হাজীগঞ্জে ১৭জন,ফরিদগঞ্জে ১২জন,মতলব উত্তরের ১০জন,শাহরাস্তিতে ৭জন,কচুয়ায় ৬জন,মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *