চাঁদপুরে আ.লীগের ত্রাণ কমিটির করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

বাংলাদেশ আ.লীগের ত্রাণ কমিটির পক্ষ থেকে চাঁদপুরে বিভিন্ন পেশা শ্রেণীর ৫ হাজার লোকের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।৯ মে রোববার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর নিকট এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

পরে এসব সুরক্ষা সমাগ্রী জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ সুপারের কার্যালয়, সরকারি জেনারেল হাসপাতাল, প্রেসক্লাব, জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করা হয়।

এছাড়াও একই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে ওয়েস্ট হেলথ এণ্ড এডুকেশন ফাউন্ডেশনের পক্ষ থেকে চাঁদপুর শহরের কর্মরত ১৭০জন কমিউনিটি পুলিশিং সদস্যদের দের জন্য খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হাবিব উল করিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আহসান হাবিব, সাধারণ সম্পাদক আবুদল্লাহ আল মামুন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন এবং ওয়েস্ট হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশন এর চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রমূখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *