চাঁদপুরে ইসলামী ছাত্রসেনার মানববন্ধন

শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকীর (রহ:) এর ৭ম শাহাদাতবার্ষিকী ও করেছে চাঁদপুর জেলা ইসলামী ছাত্রসেনা। বৃহস্পতিবার সকালে চাঁদপুর শহরের শপত চত্ত্বর এলাকায় বক্তব্য রাখেন সংগঠনের নেতারা।

এ সময় বক্তারা বলেন, ২০১৪ সালের আজকের দিনে শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকীকে রাজার বাগে তার নিজ বাসায় নির্মম ভাবে জবাই করে হত্যা করা হয়। আমরা ঘাতকদের নাম টিকানা আইনশঙ্খলা বাহীনিকে দিয়েছি কিন্তু তারা ঘাতকদের আইনের আওয়তায় আনতে পারেনি। বঙ্গবন্ধুর খুনিদের বিচারিএই মাটিতে হয়েছে। আমরা চাই শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকীকির খুনিদের বিচার বাংলার মাটিতে হোক। ১০০ বছর পর হলে ও বিচার কার্যকর করতে হবে।

বক্তারা আরও বলেন, শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকী ছিলেন একজন মিডিয়া ব্যাক্তিত্ব।এদেশে যদি মুক্তিযোদ্ধার সন্তানদের বিচার করা হয়, তাহলে শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকীকির খুনিদের বিচার করা কেন হবে না। সরকারের কাছে বিনীত ভাবে আহ্বান করছি দ্রুত হত্যাকারীদের শাস্তির আওয়াত আনার জন্য।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সভাপতি রিয়াজুল করিম বাছিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক অধ্যক্ষ আবু জাফর মো: মঈনুদ্দিন।

বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা গাজী মো. আব্দুর রহিম।এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখা সহ-সভাপতি নুরুল আলম মামুন,রেজাউল করিম রাজু,নুরে আলম ফরাজী,সহ-সম্পাদক ইমাম হোসাইন রেজা, অর্থ সম্পাদক নুরুন্নবী মিয়াজী প্রমুখ। মানববন্ধের শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য ইমাম হোসাইন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *