চাঁদপুরে ইয়াবাসহ নারী আটক

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মনোয়ারা বেগম (৩৮) কে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। অপর আসামী মোঃ সাইফুল ইসলাম (২৪) পলাতক রয়েছে।

সোমবার (১৭ মে) দুপুর আড়াই টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে গঠিত রেডিং টীম শহরের রহমতপুর কলোনীস্থ দেলুখার বাড়ি থেকে মনোয়ারা বেগম (৩৮) আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, বৈশ্বিক মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রেখে (১৭মে) সোমবার দুপুর ১৪.৩০ ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক পরিচালক এ,কে,এম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন রহমতপুর কলোনীস্থ দেলুখার বাড়ির ভাড়াটিয়া আসামীর নিজদখলীয় ভাড়াকৃত বসতঘর তল্লাশি করে আসামির ১। মনোয়ারা বেগম (৩৮) গ্রেপ্তার, স্বামী- মোঃ আবুল কালাম,মাতা- ফাতেমা বেগম, ২। মোঃ সাইফুল ইসলাম(২৪)পলাতক, পিতা- মোঃ আবুল কালাম,মাতা- মনোয়ারা বেগমকে আসামীর দেহ তল্লাশী করে যথাক্রমে ৫২ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে আরো জানা যায়, ২নং আসামী রেইডিং পার্টি উপস্থিত হইয়া দ্রুত পালিয়ে যায়। এজন্য তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামিদ্বয় পরস্পর মা ও ছেলে। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ইয়াবা ব্যবসা করে আসছে।এলাকার মানুষ এ মাদক ব্যবসায়ী পরিবারের ভয়ে অতিষ্ঠ।

এ বিষয়ে পরিদর্শক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপৃর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।এধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানা যায়।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *