চাঁদপুরে উৎসবমুখর পরিবেশে বঙ্গবন্ধু ডিজিটাল ম্যারাথন উদ্বোধন হবে

চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, করোনাকালীন সময়ে সবকিছু স্থবির হয়ে পড়েছিলো। ঘরমুখো থেকে সবাই এখন বাহিরে আসতে চায়। বর্তামানে করোনার প্রকোপ কিছুটা কম আর এসময় ম্যারাথন অনুষ্ঠানটি একটি উত্তম প্লাটফর্ম।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মুজিববর্ষ উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসন ও সদর দপ্তর ৪৪ পদাতিক বিগ্রেডের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, স্বাস্থ্যবিধি মেনে আগামী ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে। যার জন্যে আমাদের একটি উম্মুক্ত স্থান দরকার হবে। আর তারজন্যে চাঁদপুর স্টেডিয়ামে সরকারি নির্দেশনা মেনে এবং সবার অংশগ্রহনের মাধ্যমে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

তিনি আরো বলেন, কোন কিছু পাওয়ার জন্যে নয়, দেয়ার জন্যেই এ অনুষ্ঠান করা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ও ভালোবেসে এ কার্যক্রমে সবাইকে অংশগ্রহন করতে হবে। উৎসবমুখর পরিবেশে আমরা এ অনুষ্ঠানের উদ্বোধন করতে চাই।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ৪৪ পদাতিক ব্রিগেড ৩ বীর এর অধিনায়ক লে. কর্ণেল মোঃ খায়রুল ইসলাম পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী আব্দুর রহিম, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমূখ।

এসময় ডকুমেন্টারি পরিবেশন করেন ৩ বীর এর ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোঃ তুহিন রহমান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *