চাঁদপুরে এসএসসি ‘৮৬ ব্যাচের খাবার ও মাস্ক বিতরণ

চাঁদপুরে এসএসসি ‘৮৬ ব্যাচের উদ্যোগে করোনা প্রতিরোধে ৫ শতাধিক মাস্ক ও করোনায় ক্ষতিগ্রস্থ ৩শত ২৫ জন ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর, দুস্থ ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। চাঁদপুর শহরের সোমবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে এবং বাবুরহাটে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ও রান্না করা খাবার বিতরণ করেন ৮৬’র বন্ধুরা ।

এ সময় উপস্থিত ছিলেন এসএসসি ‘৮৬ ব্যাচের বন্ধু গোফরান হোসেন,সাংবাদিক গিয়াসউদ্দিন মিলন,সাংবাদিক মাহবুবুর রহমান সুমন, চেয়ারম্যান মোঃ হযরত আলী বেপারী, কমরেড জাকির হোসেন মিয়াজি, মোঃগিয়াস উদ্দিন কবির, গোলাম হোসেন টিটু,মনির হোসেন গাজী, মোঃ তোফায়েল আহমেদ, মোঃ মুরাদ পাটোয়ারী, ফারুক মজুমদার, মোঃমোজাম্মেল হোসেন, মোঃ জহিরুল ইসলাম জিন্টু মাল,সেলিম, মির্জা মোঃ জিন্না,রবিন্দ্র চন্র, সিদ্দিকুর রহমান খলিফা, মাজহার সুমন প্রমুখ।

এসএসসি ‘৮৬ ব্যাচের বন্ধুরা বলেন, করোনায় এই শহরের এক শ্রেণীর মানুষ প্রায় থমকে গেছে। দুর্যোগ মেকাবেলা করতে গিয়ে সবার মতোই আরো বেশি বিপাকে আছেন অসহায় নাগরিকরা। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। ‘মানুষ মানুষের জন্যে’। আমরাদের যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *