চাঁদপুরে এ পর্য়ন্ত ১হাজার ৪শ’২০ পরিবারের পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক॥

কঠোর লকডাউনের শুরু থেকে জেলা প্রশাসনের হটলাইনে ফোন করে আবেদনকারী ৬শ’ ৩৫ পরিবারকে তাদের বাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে। একই সাথে কর্মহীন ইজিবাইক ও অটোরিকশা চালক, বেদে,হিজড়া,হরিজন ও দুস্থসহ ১হাজার ৪শ’২০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

বিধিনিষেধের‘কঠোর লকডাউন’এর ১২তম দিনে চাঁদপুরে ১৮৪ ইজিবাইক,অটোরিকশা চালক,অসহায়,দুস্থ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার। সোমবার (১২ জুলাই) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ইজিবাইক ও অটোরিকশা চালক পরিবারের নারী-পুরুষের হাতে খাদ্য সহায়তা (চাল)তুলেদেন জেলা প্রশাসক(ডিসি)অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন,তিনি আমাদের নির্দেশ দিয়েছেন এদেশের একটি মানুষও যেন অনাহারে না থাকে এবং কেউ যেন কষ্টে না থাকে। করোনাকালীন বিধিনিষেধ মানতে গিয়ে আপনারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়েছেন।এখন আপনাদের আগেরমত আয়-রোজগার নেই। আর এই আয়-রোজগার না থাকার কারনে আপনারা কষ্টে আছেন।এই কষ্ট লাগবের জন্যে প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন।

জেলা প্রশাসক আরো বলেন,সরকারের পাশাপাশি সমাজে যারা বিত্তশালী,ব্যবসায়ী এবং স্বচ্ছল আছেন তারা কর্মহীন ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান। আপনার দায়িত্ব রয়েছে প্রতিবেশীর খোঁজ খবর রাখা। আপনি খেয়ে থাকবেন,প্রতিবেশী না খেয়ে থাকবে,তাহলে আপনি ভালো প্রতিবেশী নন।

এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)ইমতিয়াজ হোসেন,জেলা বার কাউন্সিলের সভাপতি অ্যাড.আহসান হাবিব।উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,আবিদা সিফাত,কাজী মো.মেশকাতুল ইসলাম প্রমূখ।

Loading

শেয়ার করুন: