চাঁদপুরে ঐতিহাসিক ৬ দফা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে যথাযথ মর্যাদায় এবং দলীয় কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৬দফা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে ৭জুন মোমবার সকাল সাড়ে ৭টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, পৌর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভাকেট জসিম উদ্দিন পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সদস্য বাবু ভজো দাস। এরপর পর্যায়ক্রমে অন্যান্যদের মধ্যে সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন।

জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ হাওলাদার,মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে রেনু বেগম, রেল শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল পাটোয়ারী, রিক্সা শ্রমিক লীগের নেতা আলী, রুহুল আমিন খান, ইমাম হোসেন, মাসুদ, নুরুল ইসলাম।এসময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকেলে বাদ আসর শহরের বাইতুল আমিন রেলওয়ে জামে সমজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকের বুলেটের আঘাতে বঙ্গবন্ধুর স্বপরিবার যারা শহীদ হয়েছেন এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের যে সমস্ত নেতৃবৃন্দ মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে মুসল্লিদের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *