চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২ হাজার ১৪১

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলায় নতুন করে আরও ২ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন ২ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২হাজার ১শ’ ৪১জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৭৬জন। সোমবার পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১ হাজার ৭শ’ ৬৫জন।

বুধবার (২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাগেছে, আজকে ভাষাবীর এমএ ওয়াদুদ আরটি পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত রিপোর্ট সংখ্যা ১০৪টি। এর মধ্যে পজিটিভ ২টি এবং নেগেটিভ ১০২টি। আক্রান্ত ২জন ফরিদগঞ্জ উপজেলার।

আজকে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগী সংখ্যা ২ হাজার ১৪১জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৮৬০, হাইমচর ১৪০, মতলব উত্তর ১৮৭, মতলব দক্ষিণ ২২৭, ফরিদগঞ্জ ২৪৭, হাজীগঞ্জ ১৯৪, কচুয়া ৮০ ও শাহরাস্তি ২০৭জন।

এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের পর সুস্থ্য হয়েছেন ১৭৬৫জন। আজকে সুস্থ্য হয়েছেন ১১জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৬, শাহরাস্তি ৩জন ও ফরিদগঞ্জ ২জন।

এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৬জন। এর মধ্যে চাঁদপুর সদরে ২১, ফরিদগঞ্জ ১১, হাজীগঞ্জ ১৭, শাহরাস্তি ৭, কচুয়া ৬, মতলব উত্তর ১০, মতলব দক্ষিণ ৩ ও হাইমচর ১জন।

সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ জানান, জেলায় বর্তমানে চিকিৎসাধীন রোগী ৩০০জন। এর মধ্যে হাসপাতালে ১০জন এবং হোম আইসোলেশনে ২৯০জন। বর্তমানে আইসোলেশনে রোগী সংখ্যা ১৭জন। কোভিড ১০জন এবং নন কোভিড ৭জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তির সংখ্যা ১ হাজার ৪শ’ ৯০জন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *