চাঁদপুরে করোনায় একদিনে ৩জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে কয়েক ঘন্টার ব্যবধানে একদিনে ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২জন চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধী অবস্থায় মারা গেছেন। চাঁদপুর সদর হাসপাতাল এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হলো ১৩৫জন।

সদর হাসপাতাল সূত্রে জানা জানায়, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধী অবস্থায় ফজলুর রহমান (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গত ১১ জুলাই সকাল সাড়ে ৭টার দিকে সদর হাসপাতালে আসেন। তিনি করোনা পজেটিভ ছিলেন। তার বাড়ি চাঁদপুর শাহরাস্তির উপজেলার টামটা এলাকার কৃষ্ণপুর গ্রামে।

এর আগে সোমবার বিকেল ৩টার একই ওয়ার্ডে চিকিৎসাধীন ফাতেমা বেগম (৮৫) মারা যান। তিনি ১১ জুলাই বেলা ১টার দিকে সদর হাপসাতালে ভর্তি হন। তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ। তিনি মতলব দক্ষিণ উপজেলার আড়ংবাজার এলাকার ঘোড়াধারী গ্রামের বাসিন্দা।

একই দিন সকালে চাঁদপুর শহরের মিশন রোডের খান সড়কে করনোয় আক্রান্ত হয়ে শাহনাজ আক্তার (৩৬) নামের এক নারীর মুত্যু হয়। আগের দিন রোববার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে বলে জানান সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাজেদা বেগম পলিন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *